1. admin@bsbanglatv.com : admin :
  2. bsbanglatv2020@gmail.com : Shamim Hasan Khan : Shamim Hasan Khan
শেখ হাসিনার সব অর্জনকে চামচারা ধ্বংস করে দিচ্ছে: কাদের মির্জা - BS BANGLA TV
বিজ্ঞপ্তি :

বিএস বাংলা(আইপি টিভি) এর সংবাদ সংগ্রহ করার জন্য দেশ-বিদেশ, সকল জেলা-উপজেলা, থানা ও ক্যাম্পস পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। বিএস বাংলা(আইপি টিভি) প্রতিনিধি নিয়োগের আবেদন আহ্বান করা হচ্ছে।বিএস বাংলা(আইপি টিভি) সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় বিএস বাংলা(আইপি টিভি) এর নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ।এ ক্ষেত্রে যারা উদ্যমী, সব সময় নতুনত্বকে পছন্দ করে, তথ্য ও সত্যকে আবিস্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পাদর্শী মূলত তাদের কাছ থেকেই আমরা এই আবেদন করছি।বিএস বাংলা(আইপি টিভি)-এ আপনার প্রতিনিধিত্ব মূলত একটি স্বেচ্ছাশ্রমমূলক কাজ যার মাধ্যমে সমাজ ও জনকল্যাণমূলক কাজের প্রতিনিধিত্বের পাশাপাশি দেশের আপামর জনতার কাছে আপনার জেলা/উপজেলা/ক্যাম্পাসের সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌছাবে।নিয়োগপ্রাপ্ত জেলা/উপজেলা/ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৬০% মাসিক বেতন আকারে দেয়া হবে।আবেদন প্রক্রিয়া:প্রার্থীর জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদন করতে হবে-বিএস বাংলা(আইপি টিভি).বি:দ্র: বিএস বাংলা(আইপি টিভি) কোন গ্রুপ কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থ দ্বারা পরিচালিত নয়। নিজস্ব আয়ে পরিচালিত হয়। প্বিএস বাংলা(আইপি টিভি)কে নিজের ভাবতে পারলেই আবেদন করবেন। বিস্তাতির জানতে ভিজিট করুন। www.bsbanglatv.com

শিরোনাম :
মহেশখালী উপজেলা শ্রমিক লীগের বর্ধিত সভা সম্পন্ন বড় মহেশখালীতে ভাতিজার আঘাতে আহত চাচাগণ মামলা করে হুমকির পথে! বাকেরগঞ্জে কাঠেরপোল ট্রাকের ধাক্কায় সিএনজি চালক নিহত, আতহ-৩ কুষ্টিয়ার কুমারখালীতে rab পরিচয়ে শিক্ষার্থীর মোবাইল ছিনতাই কুমারখালীতে পূর্ব শত্রুতার জেরে তিন মাসের অন্তঃসত্তা মেয়েকে নির্যাতন অভিযোগ চকরিয়ায় পরোয়ানাভুক্ত ৬ মামলার আসামী পিতা-পুত্র গ্রেপ্তার সাংবাদিক বুরহান হত্যার প্রতিবাদে বাকেরগঞ্জে প্রতিবাদ সমাবেশ ও মহাসড়ক অবরোধ মহেশখালীতে ফকিরাকাটা বেড়িবাঁধ সড়ক নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বাকেরগঞ্জের নলুয়ায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শেখ হাসিনার সব অর্জনকে চামচারা ধ্বংস করে দিচ্ছে: কাদের মির্জা

  • প্রকাশিত : Monday, January 11, 2021
  • 65 জন দেখেছেন

নিউজ ডেক্স: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেছেন, আমি নির্বাচনকে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের অংশ হিসেবে নিয়েছি। এজন্য এমপি একরামুল চৌধুরী, ফেনীর এমপি নিজাম হাজারী, নোয়াখালীর ডিসি-এসপি, জেলা নির্বাচন অফিসার বসুরহাট পৌরসভা নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। একই সাথে কবিরহাট উপজেলা ও ফেনীর একটি বাড়িতে বসে নির্বাচন বানচাল করার যড়যন্ত্র করছে।

তিনি বলেন, পত্রপত্রিকাগুলো আমার কথা হু-বহু না লিখে এডিট করে আমার কথাগুলো বিকৃত করে প্রকাশ করছে। এগুলো প্রধানমন্ত্রী ও আমাদের মন্ত্রীর কাছে পাঠিয়ে আমার বিরুদ্ধে খ্যাপিয়ে তুলছে। চামচারা শেখ হাসিনার সব অর্জনকে ধ্বংস করে দিচ্ছে।

সোমবার বসুরহাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে রূপালী চত্বরে ব্যবসায়ীদের আয়োজনে এক নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, ঢাকার ব্যবসায়ী গোলাম শরীফ চৌধুরী পিপুল, আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান প্রমুখ।

কাদের মির্জা বলেন, ফেনীতে একজন জনপ্রিয় উপজেলা চেয়ারম্যানকে প্রকাশ্যে গুলি করে তার গাড়িতে পেট্রল ঢেলে নির্মমভাবে পুড়িয়ে হত্যা করা হয়। দুঃখজনক হলেও সত্য আজও  ওই পরিবার এ হত্যার বিচার পায়নি।

জেলা প্রশাসককে অভিযুক্ত করে তিনি বলেন, একজন এমপির নামযুক্ত মাস্ক কীভাবে আপনি পরেন। আপনি তো নিরপেক্ষ নন। নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদরের সংসদ সদস্য একরামুল কবির চৌধুরী চাকরি বাণিজ্য ও টেন্ডারবাজি করে হাজার হাজার কোটি টাকা কামিয়েছে। তার মতো লোক আমাকে ধমকায়, মেরে ফেলার হুমকি ও ভয় দেখিয়ে কী হবে, আমি ভয় পাই না।

তিনি বলেন, কোম্পানীগঞ্জে আজকে অস্ত্রের ঝনঝনানি চলছে। যে কোনো সময় আমার জীবন বিপন্ন হতে পারে। আমি আপনাদের কবর দেখিয়ে দিয়েছি আমাকে সেখানে কবর দেবেন। যদি মারা যাই, হাশরের ময়দানে দেখা হবে। আমার শেষ কথা হচ্ছে- চামচারা শেখ হাসিনার সব অর্জনকে ধ্বংস করে দিচ্ছে।
তিনি বলেন, বসুরহাট বাজারের ব্যবসায়ীরা আমাকে সহযোগিতা করলে, আমি বসুরহাট পৌরসভাকে সিঙ্গাপুরের শহরে পরিণত করব। এমপি একরাম চৌধুরীর বাড়িতে তার ছেলে (সাবাব চৌধুরী) এবং কুলাঙ্গার এক সাবেক উপজেলা চেয়ারম্যান (মিজানুর রহমান বাদল) কোম্পানীগঞ্জে অস্ত্র পাঠিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে। আমি প্রশাসনকে এসব বিষয়ে জানিয়েছি।

কাদের মির্জা বলেন, নির্বাচনকে কেন্দ্র করে যদি এখানে কোন লাশ পড়ে, কোন মায়ের বুক খালি হয়, কারও বাড়িঘর, খড়ের গাদায় আগুন দেয়া হয়, ভোট ডাকাতি বা নির্বাচনী প্রহসন হয়- তাহলে এসব কিছুর দায়-দায়িত্ব নোয়াখালীর ডিসি-এসপি ও নির্বাচন অফিসারকে নিতে হবে। এ দায় আমাদের এলাকার নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী এবং আমাদের নেতা মন্ত্রী (ওবায়দুল কাদের) এড়াতে পারবেন না।

তিনি বলেন, আমার শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করাব। বিএনপি ও জামায়াত প্রার্থীরা নির্বাচনের মাঝপথে বর্জন করে, এটা তাদের রাজনৈতিক সংস্কৃতি। আমি এখানকার বিএনপির মেয়র প্রার্থী আমার মামা কামাল উদ্দিন চৌধুরী এবং জামায়াতের প্রার্থী মাওলানা মোশাররফকে বলব, কোথাও অনিয়ম হলে তা যদি সত্য হয় আমিসহ আপনাদের নিয়ে একযোগে নির্বাচন বর্জন করব। ভোট কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট বা কেউ যেন কোনো অনিয়ম না করে, টিপা-টিপি করে কোনো মার্কায় অনৈতিকভাবে ভোট না দেয়, আমার অনুরোধ তারাও যেন নিরপেক্ষ নির্বাচন করায় সহযোগিতা করেন।

তিনি আরও বলেন, আজ  (সোমবার) সকালে এক পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী (নাম উল্লেখ করেননি) আমাকে ফোন করে বলেন, আপনার এলাকায় অন্যান্য দলের মেয়র প্রার্থীরা স্বাধীনভাবে ভোট করছেন, আমি তো বাড়ি থেকে বের হতে পারছি না।

ওই এলাকার এমপি-নেতাদের উদ্দেশে মির্জা বলেন, তারাও আবার নাকি নেতা। আমার এলাকায় কোথাও কোথাও প্রতিপক্ষ প্রার্থীদের হুমকি-ধামকি দেয়ার খবর শুনছি। খবরদার এ ধরনের হলে তথ্য-প্রমাণসহ আমাকে জানান, আমিই ব্যবস্থা নেব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 BS BANGLA TV

প্রযুক্তি সহায়তায় একাতন্ময় হোস্ট বিডি