1. admin@bsbanglatv.com : admin :
  2. bsbanglatv2020@gmail.com : Shamim Hasan Khan : Shamim Hasan Khan
স্ত্রীর অধিকার আদায়ে এসে লাঞ্ছিত এক নারী - BS BANGLA TV
বিজ্ঞপ্তি :

বিএস বাংলা(আইপি টিভি) এর সংবাদ সংগ্রহ করার জন্য দেশ-বিদেশ, সকল জেলা-উপজেলা, থানা ও ক্যাম্পস পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। বিএস বাংলা(আইপি টিভি) প্রতিনিধি নিয়োগের আবেদন আহ্বান করা হচ্ছে।বিএস বাংলা(আইপি টিভি) সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় বিএস বাংলা(আইপি টিভি) এর নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ।এ ক্ষেত্রে যারা উদ্যমী, সব সময় নতুনত্বকে পছন্দ করে, তথ্য ও সত্যকে আবিস্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পাদর্শী মূলত তাদের কাছ থেকেই আমরা এই আবেদন করছি।বিএস বাংলা(আইপি টিভি)-এ আপনার প্রতিনিধিত্ব মূলত একটি স্বেচ্ছাশ্রমমূলক কাজ যার মাধ্যমে সমাজ ও জনকল্যাণমূলক কাজের প্রতিনিধিত্বের পাশাপাশি দেশের আপামর জনতার কাছে আপনার জেলা/উপজেলা/ক্যাম্পাসের সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌছাবে।নিয়োগপ্রাপ্ত জেলা/উপজেলা/ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৬০% মাসিক বেতন আকারে দেয়া হবে।আবেদন প্রক্রিয়া:প্রার্থীর জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদন করতে হবে-বিএস বাংলা(আইপি টিভি).বি:দ্র: বিএস বাংলা(আইপি টিভি) কোন গ্রুপ কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থ দ্বারা পরিচালিত নয়। নিজস্ব আয়ে পরিচালিত হয়। প্বিএস বাংলা(আইপি টিভি)কে নিজের ভাবতে পারলেই আবেদন করবেন। বিস্তাতির জানতে ভিজিট করুন। www.bsbanglatv.com

শিরোনাম :
সাতক্ষীরা শহরে যানজট : ৪১টি ইজিবাইক আটক বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নের চেয়ারম্যান পদে এ্যাড কালামের আওয়ামীলীগের দলীয় ফরম সংগ্রহ ও জমাদান গরু চোরের আখ্যা দিয়ে বর্বর নির্যাতনের শিকারে ইয়ামিন নামের এক মুদী ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। কুমারখালীর যদুবয়রা ইউনিয়নের নৌকার হাল ধরতে চান ছাত্রলীগ নেতা আকাশ রেজা প্রতিবন্ধী বৃষ্টি মন্ডল হুইল চেয়ারে চলতে চায় ঢাকা যাওয়ার জন‌্য লঞ্চঘাটে এসে পা হারালেন নারী নগরঘাটায় এক গাজাসেবীকে পৃথক ভ্রাম্যমান আদালতে জেল ও বাল্য বিবাহের জন্য জরিমানা কুমারখালী পৌরসভায় টানা চতুর্থবারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ সামছুজ্জামান অরুন ঠাকুরগাঁওয়ে একতা হাসি সংঘ’র কম্বল বিতরণ ভাইয়ের কামড়ে আহত হয়ে হাসপাতালে ভর্তি

স্ত্রীর অধিকার আদায়ে এসে লাঞ্ছিত এক নারী

  • প্রকাশিত : Wednesday, November 25, 2020
  • 46 জন দেখেছেন

লিপু খন্দকার ঃ
কুষ্টিয়ার কুমারখালীতে স্ত্রীর অধিকার আদায়ের জন্য বার বার স্বামীর বাড়িতে গিয়ে লাঞ্ছিত হচ্ছেন মধ্যবয়সী এক নারী। গতকাল স্বামীর বাড়িতে অবস্থানকালে শশুড়, শাশুড়ী, ননদ ও ভাসুরের দ্বারা লাঞ্ছিত হওয়া ছাড়াও মোবাইল ফোন ও নগদ অর্থ কেড়ে নেবার অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী ঐ নারী জানান, কুমারখালী শিলাইদহ ইউনিয়নের লিয়াকত আলীর ছেলে আবু মুসা পাংশা বিশ্ববিদ্যালয় কলেজে পড়াকালীন চলতি বছরের আগষ্ট মাসে তাদের রাজবাড়ী কোর্টে বিয়ে হয়। বিয়ে হবার পর তার সঞ্চিত সমস্ত অর্থ কৌশলে মুসা নিয়ে নেয়। বিয়ের ছয়মাস পূর্বে তাকে দিয়ে তার পূর্বের স্বামীকে তালাক দেয়ায় মুসা। তার ৪ টি বাচ্চা রয়েছে। সব জেনে মুসা তাকে বিয়ে করে। এদিকে গত অক্টোবর মাসে তিনি মুসার বাড়িতে আসলে তার শাশুড়ী তাকে আপ্যায়ন করে এবং মুসার বোনের বিয়ের পর বাড়িতে তুলে নেবার কথা বলে। তিনি আরো জানান মুসাদের বাড়ি থেকে ফেরার পথে জানতে পারেন কয়েকদিন আগে সে দ্বিতীয় বিয়ে করেছে। বিষয়টি জানার পর থেকে মুসা বা তার পরিবারের কেউ তার সাথে যোগাযোগ রাখছেনা এবং বাড়িতে আসলে তাকে লাঞ্ছিত করে তাড়িয়ে দিচ্ছে। বর্তমানে তার পূর্বের স্বামী সন্তানের কাছে বা তার বাবার বাড়িতেও যেতে পারছেননা। যেকারণে তিনি কুমারখালীতে রয়েছেন। গতকাল মঙ্গলবার ক্ষুধার তাড়নায় তার ব্যবহৃত স্বর্ণের চেইন কল্যাণপুর মসজিদের পাশে স্বর্ণের দোকানী আনারুলের কাছে এগার হাজার তিনশত টাকায় বিক্রি করে আবারও তার স্বামী মুসার বাড়িতে যায়। এসময় মুসার পিতা লিয়াকত আলী, মা হামিদা খাতুন, বড় ভাই ইউসুফ ও বোন রিক্তা তাকে মারধর করে কাছে থাকা টাকা ও দুইটি মোবাইল ফোন ব্যাগসহ কেড়ে নেয়। পরবর্তীতে সাংবাদিকরা ঘটনাস্থলে পৌঁছালে ব্যাগ ও একটি মোবাইল ফোন ফেরত দিলেও এন্ড্রয়েড ফোন ও টাকা ব্যাগের মধ্যে পাওয়া যায়নি।

এ বিষয়ে মুসার বাড়ির পাশের জনিরুদ্দিন জানান, মহিলাকে বাড়ির সকলে মিলে মারধর করেছে। গায়ে এখনো ধুলা লেগেই আছে।

স্বর্ণের দোকানী আনারুল জানান, মহিলা গতকাল তার দোকানে স্বর্ণের চেইন বিক্রি করতে আসেন। এসময় তার কাছে দুটি চেইন ছিলো তার মধ্যে একটি ৪ আনা ১ রতির চেইনটি এগার হাজার তিনশত টাকায় ক্রয় করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মজিবুর রহমান জানান মহিলা অভিযোগ নিয়ে থানায় আসে বিষয়টি তদন্ত করার জন্য এসআই শিমুলের উপর দায়িত্ব দেয়া হয়েছে।
অভিযুক্ত – আবু মুসা

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 BS BANGLA TV

প্রযুক্তি সহায়তায় একাতন্ময় হোস্ট বিডি