1. admin@bsbanglatv.com : admin :
  2. bsbanglatv2020@gmail.com : Shamim Hasan Khan : Shamim Hasan Khan
টুইটারে ফের মোদিকে আক্রমণ নুসরাতের - BS BANGLA TV
বিজ্ঞপ্তি :

বিএস বাংলা(আইপি টিভি) এর সংবাদ সংগ্রহ করার জন্য দেশ-বিদেশ, সকল জেলা-উপজেলা, থানা ও ক্যাম্পস পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। বিএস বাংলা(আইপি টিভি) প্রতিনিধি নিয়োগের আবেদন আহ্বান করা হচ্ছে।বিএস বাংলা(আইপি টিভি) সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় বিএস বাংলা(আইপি টিভি) এর নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ।এ ক্ষেত্রে যারা উদ্যমী, সব সময় নতুনত্বকে পছন্দ করে, তথ্য ও সত্যকে আবিস্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পাদর্শী মূলত তাদের কাছ থেকেই আমরা এই আবেদন করছি।বিএস বাংলা(আইপি টিভি)-এ আপনার প্রতিনিধিত্ব মূলত একটি স্বেচ্ছাশ্রমমূলক কাজ যার মাধ্যমে সমাজ ও জনকল্যাণমূলক কাজের প্রতিনিধিত্বের পাশাপাশি দেশের আপামর জনতার কাছে আপনার জেলা/উপজেলা/ক্যাম্পাসের সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌছাবে।নিয়োগপ্রাপ্ত জেলা/উপজেলা/ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৬০% মাসিক বেতন আকারে দেয়া হবে।আবেদন প্রক্রিয়া:প্রার্থীর জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদন করতে হবে-বিএস বাংলা(আইপি টিভি).বি:দ্র: বিএস বাংলা(আইপি টিভি) কোন গ্রুপ কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থ দ্বারা পরিচালিত নয়। নিজস্ব আয়ে পরিচালিত হয়। প্বিএস বাংলা(আইপি টিভি)কে নিজের ভাবতে পারলেই আবেদন করবেন। বিস্তাতির জানতে ভিজিট করুন। www.bsbanglatv.com

টুইটারে ফের মোদিকে আক্রমণ নুসরাতের

  • প্রকাশিত : Tuesday, January 12, 2021
  • 52 জন দেখেছেন

অনলাইন ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ফের টুইটারে আক্রমণ করে বসলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান। জাতীয় স্তরে বেকারত্বের সংখ্যা বৃদ্ধির প্রসঙ্গে সোমবার নিজের হ্যান্ডেল থেকে টুইট করেন নুসরাত। সেখানে মোদিকে কটাক্ষ করে এই অভিনেত্রীর মন্তব্য, প্রধানমন্ত্রীর অতি সক্রিয় নেতৃত্বের খোঁজ করছেন? দুঃখিত, তা তো কোথাও নজরে পড়ছে না। টুইটারে নুসরাত একটি সংবাদপত্রের প্রতিবেদনও যুক্ত করেছেন। ওই রিপোর্ট অনুযায়ী, ডিসেম্বরে পশ্চিমবঙ্গে বেকারের সংখ্যা কমেছে, যেখানে জাতীয় স্তরে কর্মহীনের সংখ্যা বেড়েছে অনেকটা।

আর প্রধানমন্ত্রী মোদিকে নুসরাত তোপ দেগেছেন সেই পরিসংখ্যান নিয়েই।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে নিয়ে সামাজিকমাধ্যমে কুরুচিকর মন্তব্য করায় রাজ্য বিজেপির সহপর্যবেক্ষক ও সোশ্যাল মিডিয়া সেলের প্রধান অমিত মালব্যকেও আক্রমণ করেছেন অভিনেত্রী নুসরাত।

নুসরাত লিখেছেন, ‘শ্রী অমিত মালব্য, যিনি কি না মানবিকতার নামে সমস্যাদায়ক উপাদান, মুখ্যমন্ত্রীকে তার নাম ধরে আক্রমণ করেন, তিনি কি এ তথ্য জেনে অবাক হচ্ছেন! আপনার জ্ঞাতার্থে বলে রাখি, সক্রিয় নেতৃত্বদান কিন্তু একেই বলে!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 BS BANGLA TV

প্রযুক্তি সহায়তায় একাতন্ময় হোস্ট বিডি