1. admin@bsbanglatv.com : admin :
  2. bsbanglatv2020@gmail.com : Shamim Hasan Khan : Shamim Hasan Khan
অসহায় মানুষের বাসস্থানের ব্যবস্থা করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন-বিএসএএফ - BS BANGLA TV
বিজ্ঞপ্তি :

বিএস বাংলা(আইপি টিভি) এর সংবাদ সংগ্রহ করার জন্য দেশ-বিদেশ, সকল জেলা-উপজেলা, থানা ও ক্যাম্পস পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। বিএস বাংলা(আইপি টিভি) প্রতিনিধি নিয়োগের আবেদন আহ্বান করা হচ্ছে।বিএস বাংলা(আইপি টিভি) সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় বিএস বাংলা(আইপি টিভি) এর নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ।এ ক্ষেত্রে যারা উদ্যমী, সব সময় নতুনত্বকে পছন্দ করে, তথ্য ও সত্যকে আবিস্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পাদর্শী মূলত তাদের কাছ থেকেই আমরা এই আবেদন করছি।বিএস বাংলা(আইপি টিভি)-এ আপনার প্রতিনিধিত্ব মূলত একটি স্বেচ্ছাশ্রমমূলক কাজ যার মাধ্যমে সমাজ ও জনকল্যাণমূলক কাজের প্রতিনিধিত্বের পাশাপাশি দেশের আপামর জনতার কাছে আপনার জেলা/উপজেলা/ক্যাম্পাসের সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌছাবে।নিয়োগপ্রাপ্ত জেলা/উপজেলা/ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৬০% মাসিক বেতন আকারে দেয়া হবে।আবেদন প্রক্রিয়া:প্রার্থীর জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদন করতে হবে-বিএস বাংলা(আইপি টিভি).বি:দ্র: বিএস বাংলা(আইপি টিভি) কোন গ্রুপ কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থ দ্বারা পরিচালিত নয়। নিজস্ব আয়ে পরিচালিত হয়। প্বিএস বাংলা(আইপি টিভি)কে নিজের ভাবতে পারলেই আবেদন করবেন। বিস্তাতির জানতে ভিজিট করুন। www.bsbanglatv.com

অসহায় মানুষের বাসস্থানের ব্যবস্থা করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন-বিএসএএফ

  • প্রকাশিত : Monday, January 25, 2021
  • 54 জন দেখেছেন

রণিকা বসু(মাধুরী) মুজিববর্ষ উপলক্ষে ভিক্ষুক, ছিন্নমূল, বিধবাসহ ৬৬ হাজার ১৮৯টি ভূমিহীন- গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান এবং ৩ হাজার ৭১৫টি পরিবারকে ব্যারাকে পুর্নবাসন করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ২৫ জানুয়ারী ২০২১ সোমবার এক বিবৃতি দেন সামাজিক সংগঠন বাংলাদেশ সোস্যাল অ্যাক্টিভিস্ট ফোরাম (বিএসএএফ)

বিবৃতিতে স্বাক্ষর করেন, বাংলাদেশ সোস্যাল অ্যাক্টিভিস্ট ফোরামের প্রধান সমন্বয়ক মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, সমন্বয়ক শেখ জনি ইসলাম, আফরোজা বেগম তুলি, নাফি উদ্দিন উদয়, আব্দুর রহিম ঢালী ও ফারুক মিয়া তালুকদার।

বিবৃতিতে ফোরামের নেতৃবৃন্দ বলেন, বৈচিত্র্যের প্রকৃতির লীলাময় প্রিয় ভূমিতে বসবাস উপযোগী জমির সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও দেশের হতদরিদ্র নিম্ম আয়ের দিনমজুর অসহায় মানুষের নিরাপদ বাসস্থানের কথা চিন্তা করে জাতি পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্র্য মুক্ত স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানে বিশ্ব নন্দিত নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ব্যবস্থা করেছেন তা জনসেবার একযুগান্তীকারী মানবিক দৃষ্টান্ত স্থাপন। এতে করে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা আরো একধাপ এগিয়ে গেলো।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, প্রধানমন্ত্রীর আন্তরিকতার কোন কমতি নেই। দেশপ্রেম নিয়ে আমরা যদি স্বঃস্বঃ অবস্থানে থেকে দেশ গড়ায় প্রধানমন্ত্রীর মতো আন্তরিক হতাম তাহলে দেশ এতদিনে আরো অনেক উন্নত হতো। তিনি তার নির্বাচনী প্রতিশ্রুতি পালনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নানামুখী ষড়যন্ত্রকে মোকাবিলা করে নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মাসেতু এখন আর স্বপ্ন নয় বাস্তব দৃশ্যমান। কিছুদিন পরেই আমরা পদ্মাসেতু দিয়ে পরিবহনে যোগে এপার থেকে ওপারে যাবো ইনশাআল্লাহ।

বিবৃতি তারা আরো বলেন, আমরা বিশ্ব করি শেখ হাসিনার হাতেই নিরাপদ দেশ ও দেশের জনগণ। আজ বাংলাদেশ দ্রুত উন্নয়শীল রাষ্ট্র হওয়ার মহাসড়কে। তবে দুঃখজনক হলেও সত্য দুর্নীতিবাজ, বর্ণচোর ও অতি-মুনাফাখোর চক্র এ উন্নয়নকে বাধাগ্রস্ত করছে। আঘাত প্রাপ্ত হচ্ছে সরকারের সকল অর্জন। রাষ্ট্রের সুবিধাও লুটে নিচ্ছে এসকল ব্যক্তিগং। তাছাড়াও ধর্মব্যবসায়ী ও ধর্মবিদ্ধেষী সম্প্রদায় নানা ইস্যু তৈরি করে দেশের শান্তি এবং স্থিতিশীলতা বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সরকার দেশের অগ্রযাত্রা-অগ্রতির স্বার্থে কল্যাণ বিধ্বংসী এসকল দুষ্ট চক্রকে চিহ্ন করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা উচিত। যাতে করে ভবিষ্যতে কেউ দেশ ও দেশের উন্নয়নের বিরুদ্ধে চক্রান্ত করার সাহস না পায়। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী অসহায় মানুষের বাসস্থানের ব্যবস্থা করে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা সত্যেই প্রশংসার দাবী রাখে। তাই প্রধানমন্ত্রীকে অভিনন্দন এবং জাতির প্রয়োজনে তার নিরাপদ জীবনসহ দীর্ঘায়ু কামনা৷

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 BS BANGLA TV

প্রযুক্তি সহায়তায় একাতন্ময় হোস্ট বিডি