1. admin@bsbanglatv.com : admin :
  2. bsbanglatv2020@gmail.com : Shamim Hasan Khan : Shamim Hasan Khan
মিয়ানমারে সামরিক অভ্যুত্থানের বিরুদ্ধে বিক্ষোভ চলছে - BS BANGLA TV
বিজ্ঞপ্তি :

বিএস বাংলা(আইপি টিভি) এর সংবাদ সংগ্রহ করার জন্য দেশ-বিদেশ, সকল জেলা-উপজেলা, থানা ও ক্যাম্পস পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। বিএস বাংলা(আইপি টিভি) প্রতিনিধি নিয়োগের আবেদন আহ্বান করা হচ্ছে।বিএস বাংলা(আইপি টিভি) সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় বিএস বাংলা(আইপি টিভি) এর নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ।এ ক্ষেত্রে যারা উদ্যমী, সব সময় নতুনত্বকে পছন্দ করে, তথ্য ও সত্যকে আবিস্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পাদর্শী মূলত তাদের কাছ থেকেই আমরা এই আবেদন করছি।বিএস বাংলা(আইপি টিভি)-এ আপনার প্রতিনিধিত্ব মূলত একটি স্বেচ্ছাশ্রমমূলক কাজ যার মাধ্যমে সমাজ ও জনকল্যাণমূলক কাজের প্রতিনিধিত্বের পাশাপাশি দেশের আপামর জনতার কাছে আপনার জেলা/উপজেলা/ক্যাম্পাসের সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌছাবে।নিয়োগপ্রাপ্ত জেলা/উপজেলা/ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৬০% মাসিক বেতন আকারে দেয়া হবে।আবেদন প্রক্রিয়া:প্রার্থীর জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদন করতে হবে-বিএস বাংলা(আইপি টিভি).বি:দ্র: বিএস বাংলা(আইপি টিভি) কোন গ্রুপ কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থ দ্বারা পরিচালিত নয়। নিজস্ব আয়ে পরিচালিত হয়। প্বিএস বাংলা(আইপি টিভি)কে নিজের ভাবতে পারলেই আবেদন করবেন। বিস্তাতির জানতে ভিজিট করুন। www.bsbanglatv.com

মিয়ানমারে সামরিক অভ্যুত্থানের বিরুদ্ধে বিক্ষোভ চলছে

  • প্রকাশিত : Saturday, February 6, 2021
  • 62 জন দেখেছেন

নিউজ ডেস্কঃ মিয়ানমারে সেনা অভ্যুত্থানের বিরুদ্ধে শনিবার ইয়াঙ্গুনের রাস্তায় বিক্ষোভ চলছে। বিক্ষোভকারীরা ‘সামরিক স্বৈরশাসকের পতন, পতন; গণতন্ত্রের জয়, জয়’ বলে স্লোগান দিচ্ছেন।

বিক্ষোভকারীদের একজোট হওয়া রুখতে ক্ষমতা দখলকারী জান্তাবাহিনী দেশজুড়ে ইন্টারনেট সেবা বন্ধ করে দিয়েছে। ফেসবুক, টুইটারসহ সামাজিকমাধ্যমও বন্ধ করে দিয়েছে। তবুও তাদের দমিয়ে রাখা সম্ভব হয়নি।

অভ্যুত্থানের পর এ যাবতকালের সবচেয়ে বড় এই বিক্ষোভে অন্তত হাজারখানেক মানুষকে অংশ নিতে দেখা গেছে।

ঘটনাস্থলে থাকা বার্তা সংস্থা এএফপির প্রতিবেদকেরা এমন খবর দিয়েছেন।

গত সোমবার জনগণের ভোটে নির্বাচিত অং সান সু চি সরকারকে উৎখাত করে সামরিক বাহিনী ক্ষমতা দখল করে নেয়।

পরে দেশজুড়ে ভিন্নমতাবলম্বীদের প্রতি দমনপীড়ন শুরু করে দেয়া সেনাবাহিনী। সু চিসহ দেশটির অধিকাংশ আইনপ্রণেতাকে গ্রেফতার করা হয়।

বিক্ষোভে ক্ষমতাসীন ন্যাশনাল লিগ ফর ডেমোক্রেসি দলের লাল পতাকা উড়িয়ে ‘সামরিক একনায়ক সরে দাঁড়াও’ বলে বিক্ষোভকারীদের স্লোগান দিতে দেখা গেছে।

সামরিক সরকারের ধরপাকড় অগ্রাহ্য করে এদিন তরুণেরা রাস্তায় বেরিয়ে পড়েন। ফেসবুকসহ সামাজিকমাধ্যম ও দেশজুড়ে ইন্টারনেট সংযোগ বন্ধ করে দিয়েও বিক্ষোভকারীদের দমিয়ে রাখা যায়নি।

ইয়াঙ্গুন বিশ্ববিদ্যালয়ের কাছে লোকজন বিক্ষোভ নিয়ে এগিয়ে যান। এ সময় সেনাবাহিনীর নিয়ন্ত্রণ প্রতিরোধের প্রতীক হয়ে ওঠা তিন আঙুলের অভিবাদন প্রদর্শন করতে দেখা গেছে তাদের।

এএফপির প্রতিবেদকেরা বলছেন, আশপাশের রাস্তা বন্ধ করে দিয়েছে একদল পুলিশ। কাছে একটি জলকামানের ট্রাক রাখা ছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 BS BANGLA TV

প্রযুক্তি সহায়তায় একাতন্ময় হোস্ট বিডি