1. admin@bsbanglatv.com : admin :
  2. bsbanglatv2020@gmail.com : Shamim Hasan Khan : Shamim Hasan Khan
বগুড়ায় মোটর মালিক গ্রুপের সংঘর্ষে পুলিশ-সাংবাদিকসহ আহত ৪, আটক ১২ - BS BANGLA TV
বিজ্ঞপ্তি :

বিএস বাংলা(আইপি টিভি) এর সংবাদ সংগ্রহ করার জন্য দেশ-বিদেশ, সকল জেলা-উপজেলা, থানা ও ক্যাম্পস পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। বিএস বাংলা(আইপি টিভি) প্রতিনিধি নিয়োগের আবেদন আহ্বান করা হচ্ছে।বিএস বাংলা(আইপি টিভি) সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় বিএস বাংলা(আইপি টিভি) এর নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ।এ ক্ষেত্রে যারা উদ্যমী, সব সময় নতুনত্বকে পছন্দ করে, তথ্য ও সত্যকে আবিস্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পাদর্শী মূলত তাদের কাছ থেকেই আমরা এই আবেদন করছি।বিএস বাংলা(আইপি টিভি)-এ আপনার প্রতিনিধিত্ব মূলত একটি স্বেচ্ছাশ্রমমূলক কাজ যার মাধ্যমে সমাজ ও জনকল্যাণমূলক কাজের প্রতিনিধিত্বের পাশাপাশি দেশের আপামর জনতার কাছে আপনার জেলা/উপজেলা/ক্যাম্পাসের সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌছাবে।নিয়োগপ্রাপ্ত জেলা/উপজেলা/ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৬০% মাসিক বেতন আকারে দেয়া হবে।আবেদন প্রক্রিয়া:প্রার্থীর জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদন করতে হবে-বিএস বাংলা(আইপি টিভি).বি:দ্র: বিএস বাংলা(আইপি টিভি) কোন গ্রুপ কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থ দ্বারা পরিচালিত নয়। নিজস্ব আয়ে পরিচালিত হয়। প্বিএস বাংলা(আইপি টিভি)কে নিজের ভাবতে পারলেই আবেদন করবেন। বিস্তাতির জানতে ভিজিট করুন। www.bsbanglatv.com

বগুড়ায় মোটর মালিক গ্রুপের সংঘর্ষে পুলিশ-সাংবাদিকসহ আহত ৪, আটক ১২

  • প্রকাশিত : Tuesday, February 9, 2021
  • 46 জন দেখেছেন

রাকিব মাহমুদ ডাবলুঃ বগুড়ায় মোটর মালিক গ্রুপের দু’পক্ষের সংঘর্ষে এক পুলিশ সদস্য, সাংবাদিকসহ ৪ জন আহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১২ জনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন, বগুড়া ডিএসবির কনস্টেবল রমজান আলী, জি টিভির বগুড়ার ক্যামারা পার্সন রাজু আহমেদসহ অজ্ঞাত আরোও ২ জন।

মোটর মালিক গ্রুপের সংঘর্ষে আমিনুল ইসলামের আফিসে ভাংচুর করে দূর্বৃত্তরা। -উত্তর অঞ্চলের খবর
জানা গেছে, মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বগুড়ার চারমাথা এলাকায় মোটর মালিক গ্রুপের অফিস দখলে নেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম এর অফিসে হামলা চালিয়ে ৬টি মটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তেই মটর সাইকেলগুলো পুড়ে লোহার যন্ত্রাংশ পড়েছিল ঘটনাস্থলেই। অফিস ভাংচুর করে এবং বিভিন্ন ব্যানার ছিড়ে ফেলে। জনসাধারণ ও যাত্রীরা পড়ে যায় দিধাদ্বন্দে। ফলে ৩ঘন্টা যানচলাচল বন্ধ ছিল।

বগুড়া মোটর মালিক গ্রুপের ২ পক্ষের সংঘর্ষের সময় পর্যবেক্ষণ করছেন বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা। -উত্তর অঞ্চলের খবর
ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনে। পুলিশ এসে মহড়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং ঘটনাস্থল থেকে সন্দেহজনক ১২ জনকে আটক করেছে পুলিশ। বগুড়া ডিএসবির কনস্টেবল রমজান আলীকে ছুড়িকাঘাত করে এবং আহতরা হলেন, বগুড়া ডিএসবির কনস্টেবল রমজান আলীও জি টিভির বগুড়ার ক্যামেরা পার্সন রাজুর মাথায় আঘাত করে। আহতরা বর্তমানে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন। তবে পুলিশ সদস্য রমজান আলীর অবস্থা আশংকাজনক। তথ্যটি নিশ্চিত করেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্য (ওসি) হুমায়ুন কবির। এসময় উপস্থিত ছিলেন বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল রহমান।

আপরদিকে বগুড়া মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তাৎক্ষনাত অনির্দিষ্টকালের জন্য পরিবহণ ধর্মঘটের ডাক দেন। এবং মঞ্জুরুল আলম মোহনকে গ্রেফতারের দাবি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2020 BS BANGLA TV

প্রযুক্তি সহায়তায় একাতন্ময় হোস্ট বিডি